News Bangla

শাহরুখের বাসায় তল্লাশি নয়, তদন্তের প্রয়োজনে এনসিবি

এনসিবি বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়ি মান্নাতে প্রবেশ করে। তখন ভারতীয় গণমাধ্যমগুলো খবর দিয়েছিলে, ছেলে আরিয়ানের মাদক মামলার কারণে শাহরুখের বাড়িতে তল্লাশি চালাচ্ছে এনসিবি। তবে মান্নাত থেকে বেরিয়ে এনসিবি কর্মকর্তারা জানিয়েছে তল্লাশি নয়, তারা তদন্তের প্রয়োজনে গিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভিকে এনসিবির এক কর্মকর্তা বলেন, ‘আমাদের তদন্ত চলছে। তার যখন এনসিবি কারো বাড়িতে যায়, তার মানে এ নয় তিনি কোন অপরাধের সঙ্গে যুক্ত কিংবা তার বাড়িতে তল্লাশি করা হচ্ছে। সেখানে কিছু নিয়মিত কার্যক্রম অনুসরণ করা হয়েছে।’

আরেকজন কর্মকর্তা বলেছেন, ‘পেপারওয়ার্ক’ করতে গিয়েছিলেন তারা। শাহরুখ খানের বাড়িতে যখন এনসিবির কর্মকর্তারা ছিলেন তখন অন্য একটি দল বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের বাড়িতে গিয়েছিল। সেটি তারা বলেছে, মূলত অভিনেত্রীকে গ্রেফতারি পরোয়ানা পৌঁছে দিতে গিয়েছিলেন তারা।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯ টার দিকে শাহরুখ খান মুম্বাইয়ের আর্থার রোডের জেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন। সেখানে তার সঙ্গে আইনজীবীদের একটি দল ছিল। শাহরুখ ও আইনজীবী দল মাত্র ১৫ মিনিটের জন্য আরিয়ানের সঙ্গে দেখা করার সুযোগ পান।