News Bangla

যুবলীগ নেতাকর্মীরা অসহায় কৃষকের ধান কেটে দিলেন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পরেশ দেবনাথ।। কেশবপুর করোনা ভাইরাসের কারণে শ্রমিক সংকট হওয়ায় গতবারের মত এবারও সোমবার থেকে ধান কাটা উদ্বোধন করলেন কেশবপুরের যুবলীগ নেতা- কর্মীরা।

মাননীয় প্রধানমন্ত্রী রাস্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃমাইনুল হোসেন খান নিখিলের আহবানে কেশবপুর উপজেলা যুবলীগের আহবায়ক প্যানেল মেয়র বিশ্বাস শহিদুজ্জামান শহিদ ও যুগ্ম আহবায়ক আবু সাঈদ লাভলুর নেতৃত্বে সোমবার উপজেলার সন্ন্যাসগাছা গ্রামের গরীব কৃষক মোস্তাক আহম্মেদের দেড় বিঘা জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।

মোস্তাক আহম্মেদ শেখ হাসিনার এই মহোতী উদ্যোগকে সাদুবাদ জানিয়েছেন। তিনি বলেন, গতবারের থেকে এবার করোনা ভাইরাসের আক্রমন দ্বিগুণের চেয়েও বেশি। শ্রমিক সংকটের ফলে আমার পক্ষে এ অসাধ্য কাজ সাধন করা সম্ভব ছিল না। আমার এই বৃহৎ উপকারের জন্য যুবলীগ নেতা-কর্মীসহ চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, গতবারের থেকে এবার করোনা ভাইরাসের আক্রমন দ্বিগুণের চেয়েও বেশি। শ্রমিক সংকটের ফলে আমার পক্ষে এ অসাধ্য কাজ সাধন করা সম্ভব নয়। ধান কাটা কর্মসূচীতে একত্ত্বতা ঘোষণা করেন গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হাবিবুর রহমান হাবিব।

এসময় উপস্থিত ছিলেন গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্তী, যুগ্ম-আহবায়ক মিঠু সরদার, ২নং সাগরদাঁড়ি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী আলমগীর, ৫নং মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল আলাল দিলু, ৬নং সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুর রহমান তৌহিদ, ৮নং সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহীন আলম প্রমূখ।

ধান কাটা কর্মসূচীতে একত্ত্বতা ঘোষণা করেন গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম হাবিবুর রহমান হাবিব। এসময় উপস্থিত ছিলেন গৌরীঘোনা ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্তী, যুগ্ম-আহবায়ক মিঠু সরদার, ২ নং সাগরদাঁড়ি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কাজী আলমগীর, ৫নং মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগের আহবায়ক আল আলাল দিলু, ৬নং সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক তৌহিদুর রহমান তৌহিদ, ৮নং সুফলাকাটি ইউনিয়ন যুবলীগের আহবায়ক শাহীন আলম প্রমূখ।