News Bangla

ভারতফেরত গৃহবধুর যশোর কোয়ারেন্টিনে মৃত্যু

যশোরে একটি আবাসিক হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা ভারতফেরত আম্বিয়া খাতুন (৩২) নামে এক গৃহবধূ মারা গেছেন। বুধবার রাত ১১টায় যশোর বক্ষব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জেলার সিভিল সার্জন দ্য ডেইলি স্টারকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, মৃত আম্বিয়া খাতুন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার আব্দুল আওয়ালের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী দুই জনই যশোর শহরের হাসান ইন্টারন্যাশনাল হোটেলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ছিলেন।

হাসান ইন্টারন্যাশনালের ম্যানেজার জানিয়েছেন, ভারতফেরত ওই দম্পতিকে গত ৭ মে জেলা প্রশাসনের পক্ষ থেকে হোটেলে কোয়ারেন্টিনে পাঠানো হয়। আম্বিয়া খাতুন কিডনির সমস্যায় ভুগছিলেন। তিনি ভারতে এ রোগের জন্য চিকিৎসায় গিয়েছিলেন।

বুধবার সন্ধ্যায় তিনি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জেলা প্রশাসনকে জানানো হয়। তাকে অ্যাম্বুলেন্সে বক্ষব্যাধি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তিনি মারা যান।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, ‘আম্বিয়া খাতুন কিডনি সমস্যা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের রোগী ছিলেন। অসুস্থ হয়ে পড়ায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’ মৃত আম্বিয়া খাতুনের করোনা পরীক্ষার পর রিপোর্ট নেগেটিভ আসে। তার মরদেহ পুলিশের সহযোগিতায় নিজ বাড়িতে পাঠানোর হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!