News Bangla

ব্ল্যাকমেইল করে চাচিকে একাধিক বার ধর্ষণের অভিযোগ

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নওগাঁর বদলগাছীতে ব্ল্যাকমেইল করে চাচিকে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠেছে জয় (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে। জয় তার স্বামীর চাচাতো ভাইয়ের ছেলে।

ভুক্তভোগী ওই গৃহবধূ গত শনিবার (২২ মে) থানায় অভিযোগ দিলেও অভিযুক্তকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূকে তালাক দিয়েছেন তার স্বামী।

অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, আট বছর আগে গৃহবধূর বিয়ে হয়। সাত বছর বয়সের একটি কন্যা সন্তান রয়েছে। এক বছর আগে উপজেলার ভেরেন্ডি সানাপাড়া গ্রামের মামুনুর রশিদের ছেলে জয় গোপনে গৃহবধূর গোসলের ছবি ধারণ করেন। ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে জয় একাধিকবার ধর্ষণ করেন। সম্প্রতি জয় ওই গৃহবধূকে আবারও ধর্ষণ করতে চাইলে রাজি না হওয়ায় গোসলের ছবি দিয়ে ভিডিও বানিয়ে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ভিডিও প্রকাশের পর গৃহবধূকে তার স্বামী তালাক দেন।

ভুক্তভোগী গৃহবধূ বলেন, গোপনে গোসলের ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে জয় একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এক বছর আগে সে বিয়ে করে। তারপরও আমার সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে বলে। এতে রাজি না হওয়ায় ছবি থেকে ভিডিও করে ছড়িয়ে দেয়। এতে স্বামী আমাকে তালাক দিয়ে দেয়। আমি স্বামী ও সংসার করতে চাই।

এ ব্যাপারে অভিযুক্ত জয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।

বদলগাছি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, গৃহবধূ লিখিত অভিযোগ দিয়েছেন। একটি ভিডিও ক্লিপ সংগ্রহ করা হয়েছে। অস্পষ্ট হওয়ায় ভিডিওতে গৃহবধূ বা অভিযুক্তের তেমন মিল খুঁজে পাওয়া যাচ্ছে না। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। সূত্র-জাগো নিউজ।