News Bangla

ব্রাহ্মণবাড়িয়া ট্রাক ও প্রাইভেটকারের ধাক্কায় তিন যাত্রী নিহত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাককে প্রাইভেটকারের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। উপজেলার আমতলি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন চালক মো. বিল্লাল হোসেন (৩২)। অন্যদের নামপরিচয় জানা যায়নি।

খাটিহাতা হাইওয়ে থানার ওসি শাহজালাল জানান, পণ্যবোঝাই ট্রাকটি মহাসড়কে দাঁড়িয়ে ছিল। সিলেটমুখী একটি প্রাইভেটকার এসে ট্রাকটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই চালক ও একজন যাত্রী নিহত হন। হাসপাতালে পাঠানোর পর মারা যান আরও একজন।

টাঙ্গাইলের বাসাইলে বাস চাপায় বিজিবি সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার করাতিপাড়া বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সেলিম রেজা (৩৫) পাবনা জেলার চাটমোহর উপজেলার মোজাহের মোল্লার ছেলে। তিনি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য। তিনি পিলখানায় সিপাহী পদে দায়িত্বে ছিলেন।

নিহত অপর ব্যক্তির নাম কামরুজ্জামান (২৫)। তারা সম্পর্কে চাচা-ভাতিজা। তারা ঈদের ছুটি শেষে মোটরসাইকেলযোগে ঢাকা ফিরছিলেন।

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে ওই স্থানে ফুটওভার ব্রিজের দাবিতে বিক্ষোভ শুরু করে। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে পাবনা থেকে বিজিবি সদস্য সেলিম রেজা ও কামরুজ্জামান মোটরসাইকেলযোগে ঢাকা যাচ্ছিলেন। এ সময় তারা মহাসড়কের করাতিপাড়া এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়।

এতে সেলিম ও কামরুজ্জামান গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে দুইজনের মৃত্যু হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ মো. নবিন বলেন,  নিহতদের লাশ হাসপাতাল মর্গে রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

এছাড়া কুষ্টিয়ার ভেড়ামারায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ময়নাল হক মিল্টন (২০) ও শাকিল আহমেদ (২১)  নামে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই দুই বাইকের আরোহী দুই যুবক। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভেড়ামারা-গোলাপনগর আঞ্চলিক সড়কের বাঁকাপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ময়নাল হক মিল্টন উপজেলার গোলাপনগর গ্রামের বাসিন্দা স্যানিটারি ব্যবসায়ী মমিন হোসেনের ছেলে এবং মৃত শাকিল আহমেদ একই এলাকার বাসিন্দা আলম হোসেনের ছেলে। সূত্র-দেশরূপান্তর।