News Bangla

বাংলাদেশ ক্রিকেট দলের জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৯ আগস্ট) গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় তারা এ অভিনন্দন জানান।

রাষ্ট্রপতির কার্যালয় জানায়, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৪-১ ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জেতায় বাংলাদেশ ক্রিকেট টিমের সকল সদস্য ও ম্যানেজমেন্ট সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। টাইগার্সদের জয়ের ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

এদিকে, পৃথক এক অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়, অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চারটিতে জয় লাভ করে বাংলাদেশের সিরিজ জয়ে দলের খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সকলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ও মহাসচিব শেখ শহীদুল ইসলাম, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

প্রসঙ্গত, অজিদের সর্বনিম্ন স্কোরের লজ্জায় ডুবিয়ে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে শেষ করলো বাংলাদেশ। বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সে পঞ্চম টি-টোয়েন্টি ৬০ রানে জিতেছে বাংলাদেশ। এদিন বাংলাদেশের করা ১২২ রানের জবাবে অস্ট্রেলিয়া মাত্র ৬২ রানে গুটিয়ে যায়। সূত্র-বাংলা ট্রিবিউন।