News Bangla

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কুরুচিপূর্ণ স্টাটাসে আ’লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কুরুচিপূর্ণ স্টাটাসে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বহিষ্কার

ফেসবুকে বঙ্গবন্ধুর পরিবারকে নিয়ে কুরুচিপূর্ণ স্টাটাস দেয়ায় কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা গেছে।

তাতে উল্লেখ করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ২১ এপ্রিল রাত আনুমানিক ১ টা ৩৪ মিনিটে তার নিজ ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ চাঞ্চল্যকর ও বিভ্রান্তিমূলক পোস্ট দেন। বিষয়টি তাৎক্ষণিক যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টি গোচর হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে বিষয়টি জানান।

তিনি জানান, দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে দলীয় শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বলে বিবেচিত হওয়ায় ২২ এপ্রিল দুপুরে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

এ ব্যপারে বহিস্কৃত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা জানান, ফেসবুকে বঙ্গবন্ধু বা তাঁর পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। তিনি বলেন, গত কেশবপুর পৌরসভা নির্বাচনের আগে থেকে তার বিরুদ্বে ষড়যন্ত্র শুরু হয়েছে। সামনে কেশবপুরে দলের কাউন্সিল অধিবেশন, এর আগেই সুনাম নষ্ট করার জন্য একটি চক্রের ষড়যন্ত্রের শিকার হয়েছি আমি। তিনি বলেন ২০০২ সালে আমি দলের জয়েন্টবেনার হই। আর ২০০৩ সালের ২৫ মে দলের উপজেলা কাউন্সিল অধিবেশনে আমি দলের সাধারন সম্পাদক নির্বাচিত হই।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কি কারনে বহিস্কার করা হয়েছে সেটা আমি প্রেস বিজ্ঞপ্তির মধ্যে উল্লেখ করেছি।