News Bangla

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে অপহরণ

কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সুমি খাতুন (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় বখাটেদের বিরুদ্ধে। এ ঘটনায় শনিবার রাতে ছাত্রীর বাবা কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন

প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ২৮ মে সকালে বখাটে রাশেদ সরদার দুইটি মোটরসাইকেলে তার সহযোগীদের সহায়তায় সুমি খাতুনকে তুলে নিয়ে যায়। এসময় সুমি খাতুনের সহপাঠীরা বাধা দেওয়ার চেষ্টা করলে বখাটেরা তাদেরও মারধর করে।

অপহৃত সুমি খাতুন উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের রেজাউল গাজীর মেয়ে এবং সাগরদাঁড়ি মাইকেল মধুসূধন স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী। অভিযুক্ত রাশেদ সরদার একই ইউনিয়নের মির্জাপুর গ্রামের তবিবর রহমান সরদারের ছেলে।

সুমি খাতুনের বাবা রেজাউল গাজী জানান, বখাটে রাশেদ সরদার গত কয়েক মাস ধরে তার মেয়েকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। সে প্রেমের প্রস্তাাব প্রত্যাখ্যান করলে রাশেদ সরদার তাকে তার সহযোগীদের সহায়তায় সুমি খাতুনকে অপহরণ করে।

তিনি আরও বলেন, তার মেয়েকে তুলে নেওয়ার সময় বান্ধবীরা বাধা দিতে চেষ্টা করলে বখাটেরা তাদের মারধর করে। এ ঘটনার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে বখাটে রাশেদ সরদারের অভিভাবকদের জানিয়ে মেয়েকে ফেরত দেওয়ার অনুরোধ জানান তিনি। কিন্তু তার মেয়েকে তারা ফেরত দেয়নি।

এ ঘটনায় শনিবার রাতে ছাত্রীর বাবা কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি । বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য চিংড়া ফাঁড়ির আইসিকে নির্দেশ দেয়া হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!