News Bangla

প্রতিপক্ষের হামলায় ৩ ব্যক্তি আহত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পরেশ দেবনাথ।। কেশবপুরের হাসানপুর ইউনিয়নে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৩ ব্যক্তি আহত হয়েছে। আহতরা কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনা উল্লেখ করে মঙ্গলবার কেশবপুর থানায় ৮ ব্যক্তিকে আসামি করে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার হাসানপুর ইউনিয়নের টিটাবাজিতপুর গ্রামে মৃত বাকা আলী শেখের ছেলে আব্দুস সামাদ শেখের (৫৫) সাথে ভিটাবাড়ি সংলগ্ন ডাঙ্গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই গ্রামের হুমায়ূন কবীর (৩২), সিরাজুল ইসলাম (৪২), রাজু শেখ (২০), মুজিবর রহমান (৪৮), মেরিনা খাতুন (৩৯), সুমাইয়া খাতুন (২৭), লাকী খাতুন (৪২) ও নেকজান বেগমের (৬৮) সাথে বিরোধ চলে আসছিল।

ওই বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ৭টার দিকে উপরোক্ত ব্যক্তিরা তাদের বসতবাড়ির দক্ষিণপাশে আব্দুস সামাদ শেখের আম বাগানের জমির সীমানার ঘেরা বেড়া কেটে ও তুলে দিয়ে জমি দখল করার চেষ্টা করে। টের পেয়ে তিনি জমিতে গিয়ে তাদেরকে জমির সীমানার বেড়া কাটতে নিষেধ করলে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে মুজিবর রহমানের নেতৃত্বে অন্যরা বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে তাকে মারপিট করে।

এ সময় তার আর্তচিৎকারে চাচাতো ভাই আজগর আলী (৪০) ও জিল্লুর রহমান (৪২) এগিয়ে এসে ঠেকাতে গেলে উপরোক্ত ব্যক্তিরা তাদেরকেও মারপিট করে। ঘটনা উল্লেখ করে আব্দুস সামাদ শেখ কেশবপুর থানায় উপরোক্ত ৮ ব্যক্তিকে আসামি করে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে মারামারি করে হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়ে তথ্য পেয়েছি। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Gator Website Builder