News Bangla

পরীমণির সঙ্গে গোয়েন্দা কর্মকর্তা এডিসি সাকলায়েনের সম্পর্কের বিষয়ে তদন্ত কমিটি

হালের আলোচিত অভিনেত্রী পরীমণির সঙ্গে গোয়েন্দা কর্মকর্তা এডিসি সাকলায়েনের সম্পর্কের বিষয়ে তদন্ত করতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রোববার পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মিয়া মাসুদ করিমকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির বাকি দুই সদস্য হলেন- ঢাকা মহানগর পুলিশের ডিসি হামিদা পারভীন ( ওমেন সাপোর্ট এন্ড ইনভেস্টিগেশন সেন্টার) এবং সিআইডি কর্মকর্তা রুমানা আখতার (এসএস, ফরেন্সিক)।

এর আগে, একাত্তরের টেলিভিশনের অনলাইন পোর্টালে প্রকাশিত ‘গোয়েন্দা কর্মকর্তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন পরীমনি’ শীর্ষক প্রতিবেদনে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ফলশ্রুতিতে সাকলায়েনকে তাৎক্ষণিকভাবে অব্যাহতি দেওয়া হয় গোয়েন্দা বিভাগ থেকে। পরবর্তীতে পরীমনির অভিযোগে তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমে বদলি করা হয়।

একাত্তররের পোর্টালে ‘গোয়েন্দা কর্মকর্তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন পরীমনি’ প্রতিবেদনটি প্রকাশিত হবার কিছুক্ষণের ভেতর ব্যাক্তিগত নাম্বার থেকে সাকলাইন একাত্তরের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজার সাথে যোগাযোগ করেন। তিনি জোর দাবি করে বলেন, পরীমনি আমার বাসায় যায়নি। তবে একাত্তরের পোর্টালের হাতে এ বিষয়ে পর্যাপ্ত তথ্য আছে জানালে তিনি বিষয়টি সঠিক নয় বলেও দাবি করেন। এরপরেই একাত্তররের হাতে আসা তার সরকারি বাসভবেন ফুটেছে দেখা মেলে গোয়েন্দা কর্মকর্তা সাকলাইনের বাসায় পরীমনির আসা যাওয়ার বিষদ ঘটনা।

অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বিভিন্ন পেশার অনেকের নামই পেয়েছে সিআইডি