News Bangla

পরীমণির মামলা প্রত্যাহার ও অমির মুক্তির দাবিতে মানববন্ধন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

চলচ্চিত্র নায়িকা পরীমণির দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তুহিন সিদ্দিকী অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলের বাসাইলে মানববন্ধন করা হয়েছে। শনিবার (২৬ জুন) বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের গুল্লাহ এলাকায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, স্থানীয় মো. শাফি, আব্দুর রউফ, হায়েত আলী ও হাজেরা বেগম প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন এলাকার সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘পরীমণি নতুন চলচ্চিত্র নায়িকা। অল্পদিনের মধ্যে কোটি কোটি টাকার মালিক হয়ে গেছেন। তার এসব টাকার উৎস কী? বাসাইলের গুল্যাহ গ্রামের অমি একজন ভালো মানুষ। তার বাবা সমাজসেবক। অনেক মসজিদ, মাদ্রাসা, খেলার মাঠসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন অমি। এছাড়া করোনাকালীন সময়ে হাজার হাজার মানুষকে সার্বিক সহযোগিতা দিয়েছেন। অমি মানব পাচারের সঙ্গে জড়িত নন। তার বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দিতে হবে। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।’

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয় বলে পরীমণি অভিযোগ করেন। ঘটনার চার দিন পর ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে বিষয়টি সাংবাদিকদের জানান পরীমণি।

১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি। ওই দিন বিকেলে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। এরপর ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। ওই মামলায় নাসির ও অমি পাঁচদিনের রিমান্ডে রয়েছেন।