News Bangla

নোবেল মানেই বিতর্ক

নোবেল মানেই বিতর্ক। যে বিতর্কের শেষ কোথায় কেউ জানে না। সম্ভবত বিতর্কের সঙ্গে থাকতেই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। তা না হলে, বাবা হওয়ার মতো স্পর্শকাতর বিষয়টি নিয়েও কেন এমন বিতর্কের জন্ম দেবেন!

২৮ জুন নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লেখেন—‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’

একদিন পরই আজ (৩০ জুন) তার স্ত্রী সালসাবিল মাহমুদ ফেসবুক পোস্ট ও ভিডিও বার্তার মাধ্যমে স্পষ্ট করে জানালেন, নোবেলের এই ঘোষণা মিথ্যা। এই বিষয়ে নোবেলের সঙ্গে তার কোনও কথা হয়নি। এমনকি এমন খবর ছড়ানোর কারণটাও জানতে পারেননি সালসাবিল।

বুধবার বিকালে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস ও লাইভে এসে নোবেলের স্ত্রী সালসাবিল বলেন, ‘আমি খুবই লজ্জিত এবং আমার জানা নেই কেন বলা হয়েছে যে হয়তো আমি প্রেগন্যান্ট। ইভেন এ ব্যাপারে আমি নোবেলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি কিন্তু সে করেনি। আমি প্রেগন্যান্ট নই এবং এ ঘটনায় আমি লজ্জিত।’

আরও বলেন, ‘আমি ওর (নোবেল) ফেসবুক স্ট্যাটাস থেকে জানতে পারলাম, আমি প্রেগন্যান্ট!’

ক্যারিয়ারের শুরু থেকে নিয়মিত বিতর্কের জন্ম দিয়ে আসছেন ২০১৯ সালে ভারতের জি বাংলা টেলিভিশনের রিয়েলিটি শো ‘সা রে গা মা পা’-তে অংশ নিয়ে আলোচনায় আসা নোবেল।

এরমধ্যে নোবেলের গানের ভিডিওতেও হাজির হয়েছেন সালসাবিল। ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন দু’জনে। মাঝে বিচ্ছেদের সুর উঠলেও সম্প্রতি ‘জেমস বিতর্ক’র সূত্র ধরে এক হন তারা। তবে ধারণা করা হচ্ছে, আবারও তারা আলাদা হয়েছেন। সূত্র-বাংলা ট্রিবিউন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!