News Bangla

নগ্ন ছবি ধারণের অভিযোগে মায়ের বিরুদ্ধে মামলা

ফেনীতে নগ্ন ছবি ধারণের অভিযোগে মা ও ফুফাতো ভাইকে আসামি করে পর্নোগ্রাফি আইনে মামলা করেছে এক কিশোরী। রবিবার (২০ জুন) রাতে দাগনভূঞা থানায় পর্নোগ্রাফি আইনে এই মামলা দায়ের হয়। বিষয়টি নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা।

মামলার এজাহারে বলা হয়, ফেনী সদর উপজেলার এক প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের জননীর সঙ্গে তার ভাগিনার অনৈতিক সম্পর্ক চলে আসছিল। একদিন ওই কিশোরীর সামনে তার মা এবং ফুফাতো ভাইয়ের সম্পর্ক ধরা পড়ে। ঘটনা ফাঁস হওয়ার ভয়ে আসামিরা ২৪ মে রাতে ওই কিশোরীর ঘুমন্ত অবস্থায় নগ্ন ছবি মোবাইলে ধারণ করে। একপর্যায়ে কিশোরীর ঘুম ভেঙে গেলে সে এ ঘটনার প্রতিবাদ জানায়। আসামিরা তাদের সম্পর্কের বিষয়টি কাউকে জানালে ধারণ করা ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

ভুক্তভোগীর চাচা জানান, দীর্ঘদিন ধরে ভাইয়ের স্ত্রী তার ভাগিনার সঙ্গে অনৈতিক সম্পর্ক চলে আসছে। প্রতিবাদ করায় ভাতিজির ছবি ধারণ করে উল্টো মেরে ফেলার হুমকি দেওয়া হয় তাকে। আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, পর্নোগ্রাফি আইনে এই মামলা দায়ের করা হয়েছে। সূত্র-বাংলা ট্রিবিউন।