News Bangla

তল্লাশি চালানো হল অভিনেত্রী অনন্যার বাড়িতে

বলিউডে দীর্ঘদিন ধরে চলছে মাদক নিয়ে মহাকাণ্ড। একের পর নায়িকা, নায়কের মাদকের সঙ্গে যুক্ত থাকার খবর পাওয়া যাচ্ছে। সর্বশেষ বলিউড বাদশার পুত্র আরিয়ান খান। এবার যুক্ত হলো বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের নাম। তল্লাশি চালানো হল এই অভিনেত্রীর বাড়িতে।

খান পরিবারের ঘনিষ্ঠ বলেই পরিচিত অনন্যা! তাই অনেকেই এনসিবির এই অভিযানের সঙ্গে আরিয়ানের মাদক মামলার সংযোগ খুঁজে পেয়েছেন। মাদক মামলায় তদন্তের জন্য তাকে জেরা করার কথাও বলা হয়েছে। উপস্থিত হতে বলা হয়েছে এনসিবি-র দফতরে।

চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা করণ জোহরের হাত ধরে পা রেখেছেন বলিউডে। হাতে গোনা কয়েকটা ছবিতে অভিনয় করলেও বেশ জনপ্রিয় তিনি। বুধবারই এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে কথাবার্তার প্রমাণ পেয়েছেন তারা। আর তারপরই বৃহস্পতিবার অনন্যার বাড়িতে তল্লাশি নিয়ে অনেকেই যোগসূত্র খুঁজে পেয়েছেন। এখন দেখার বিষয় আর নতুন কি মোড় আসে! অনন্যার বাড়ির পাশাপাশি এদিন শাহরুখের বিলাসবহুল বাসভবন মান্নাতেও তল্লাশি চালায় এনসিবি।

২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ানকে। তারপর ৩ অক্টোবর গ্রেফতার হন শাহরুখ পুত্র। তারপর কয়েকদিন এনসিবি-র হেফাজতে থাকার পর আরিয়ানকে রাখা হয়েছে বিচারবিভাগীয় হেফাজতে। আর্থার রোড জেলের স্পেশ্যাল ব্যারাকে রয়েছেন আরিয়ান।