News Bangla

টিকটক ও লাইকি ভিডিও তৈরির অপরাধে চারজনকে আটক

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

রাজশাহীতে অশ্লীল ও আপত্তিকর টিকটক ও লাইকি ভিডিও তৈরির অপরাধে চারজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। রোববার (৬ জুন) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

এদের মধ্যে দুইজন টিকটক তারকা ও দুইজন সহযোগী রয়েছে। সোমবার (৭ জুন) দুপুরে আরএমপি সদর দফতরের কনফারেন্স রুমে রাজশাহী পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রেসব্রিফিং করে এসব তথ্য জানান।

আটকরা হলেন-রাজশাহীর পবা কানপাড়া এলাকার ওয়ারেশ আলী ছেলে মেহেদী হাসান ইমন (২০), মতিহার থানার খোঁজাপুর গোরস্থান এলাকার সবুজ আহম্মেদের স্ত্রী তানিশা তানি ইসলাম বিউটি (২৬), চন্দ্রিমা থানার মুশরইল বারো রাস্তার মোড় এলাকার শাকিল হোসেনের ছেলে রাব্বি ওরফে রোমিও (২৩), লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকার ভাড়াটিয়া এবং নওগাঁর মান্দার আতাউর রহমানের মেয়ে আকলিমা খাতুন ওরফে বেবী ওরফে তিশা (২০)।

প্রেস ব্রিফিংকালে জানানো হয়, মহানগরীর বিভিন্ন স্পটে ইউটিউবে প্রদর্শনের জন্য উঠতি বয়সের স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণী রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক, বিমান চত্বর, টি-বাঁধ, আই-বাঁধ এলাকায় অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও তৈরি করছে এমন সংবাদ আসে। এই খবরের ভিত্তিতে রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েলের নেতৃত্বে একটি বিশেষ টিম রোববার সন্ধ্যা থেকে অভিযান শুরু করে। পরে এক এক করে এই চারজনকে আটক করা হয়।

আটকের পর লাইকি গ্রুপের ভিডিও তৈরির মূলহোতা মেহেদী হাসান পুলিশকে জানায়, লাইকি ভিডিও করে সে মাসে প্রায় আট থেকে দশ হাজার টাকা আয় করে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশ কমিশনার।