News Bangla

কেশবপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্যের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার ঘটনায় নিন্দা

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥ সংবাদ প্রকাশের জের ধরে কেশবপুর প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকার কেশবপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল ফুয়াদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলার প্রতিবাদে কেশবপুর প্রেসক্লাবে নির্বাহী কমিটির জরুরী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় প্রেসক্লাবের নির্বাহী সদেস্যর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। অবিলম্বে ওই মামলা প্রত্যাহারেরও দাবি করা হয়েছে।

শুক্রবার প্রেসক্লাবের কনফারেন্স রুমে প্রতিবাদ সভায় প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ জামান খান সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সহসভাপতি মোল্লা আব্দুস সাত্তার ও আব্দুল হাই সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক উৎপল দে ও এম আর মঈন, কোষাধ্যক্ষ সামছুর রহমান, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, ক্রীড়া সম্পাদক শেখ শাহীনুল ইসলাম, নির্বাহী সদস্য নুরুল ইসলাম খান, আব্দুল্লাহ আল ফুয়াদ, আব্দুল করিম প্রমুখ।

উল্লেখ্য, আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির সদস্য সাধন সাহা সমিতির বিরুদ্ধে গত ২৮-০৪-২০২১ তারিখে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকায় কেশবপুর প্রতিনিধি আব্দুল্লাহ আল ফুয়াদ একটি প্রতিবেদন করেন। প্রতিবেদনটি গত ০৬ মে দৈনিক প্রজন্মের ভাবনা পত্রিকায় প্রকাশিত হয়। কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ও আস্থা সমবায় সমিতির সাধারণ সম্পাদক উত্তম সাহার বক্তব্য ওই রিপোর্টে উল্লেখ করা হয়। রিপোর্ট প্রকাশিত হওয়ার পর উপজেলা সমবায় অফিসার নূর ইসলাম তদন্ত করেন। প্রকাশিত সংবাদের ঘটনায় ক্ষিপ্ত হয়ে আস্থা সমিতির পক্ষ থেকে যশোর আদালতে প্রতিবেদক আব্দুল্লাহ আল ফুয়াদের বিরুদ্ধে একটি মামলা করেন।