News Bangla

কেশবপুর পৌর মেয়রের বিরুদ্ধে অভিযোগের কারণে কমিশনারদের সংবাদ সম্মেলন (ভিডিও)

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে সাবেক ছাত্র লীগের যুগ্ম আহবায় খন্দকার আজিজের বিভিন্ন দপ্তরে অর্থ আত্নসাত সহ নানা অভিযোগের বিরুদ্ধে কেশবপুর পৌর কমিশনাররা মঙ্গলবার এক সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে মেয়রের বিরুদ্ধে দাখিলকৃত অভিযোগ সবই মিথ্যা ও ভিত্তিহীন। একটি কুচক্রি মহল মেয়র রফিকুল ইসলামের বিরুদ্ধে যড়ষন্ত্র করে চলেছে কমিশনাররা দাবি করেছেন।

সকাল ১১ টায় কেশবপুর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলেনে লিখত বক্তব্যে কমিশনার বি এম শহীদুজ্জামান শহীদ বলেন, দল থেকে বহিস্কৃত কেশবপুর ছাত্র লীগের সাবেক যুগ্ম আহবায়ক খন্দকার আজিজ কেশবপুর পৌরসভা এবং পৌর মেয়র রফিকুল ইসলাম সম্পর্কে বিভিন্ন দপ্তরে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করেছেন।

 

 

তার দায়ের করা অভিযোগ গুলো কোটেশন করে টাকা উত্তোলন ও মাসিক মিটিং না, করোনাকালীন বরাদ্ধ সঠিকভাবে বন্টন না করা, হাট-বাজার সহ অন্যান্য খাত হতে আয় ব্যয়ে অনিয়ম, আর্থিক সাহায্য প্রদানে অনিয়ম, এলজিএসপি-৩ প্রকল্পে অনিয়ন, ডিজিটাল স্ক্রীন প্রসঙ্গে অনিয়ম, কিশোর গ্যাং লালন করা, মেয়রের ঢাকা গমনে অনিয়ম, জনবল নিয়োগদানে অনিয়ম, টিআর প্রকল্পে অনিয়ম, মেয়েরের অফিস কক্ষ ডেকোরেশনে অনিয়ম, বিজিএফ প্রকল্পে অনিয়মের কথা বলা হলেও সেগুলো সঠিকভাবে নিয়মের মাধ্যমে কার্যকর করা হয়েচে। কোন অনিয়ম করা হয়নি কোন প্রকল্পে।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের করা অনেক অনিয়মের কথা কমিশনাররা এড়িয়ে যান। তারা জানান, খন্দকার আজিজের দাখিল করা অভিযোগে আলোকে সোমবার পৌরসভায় এক সভায় সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। সে মোতাবেক আজ সংবাদ সম্মেলন করা হচ্ছে। কেউ কেউ জানান, পৌরসভায় বিষয় নিয়ে যে অভিযোগ করা হয়েছে আমারা তার প্রতিবাদ করছি। এছাড়া মেয়রের ব্যক্তিগত যদি কোন অভিযোগ থাকে সে ব্যাপারে আমরা কথা বলছি না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কমিশনার আতিয়ার রহমান, কবীর হোসেন, মনোয়ার হোসেন, আব্দুল হালিম, খাদিজা খাতুন, আফজাল হোসেন বাবু প্রমুখ।