News Bangla

কেশবপুরে গৃহবধুর ধর্ষণ চেষ্টাকারীর গ্রেফতারের দাবিতে মানববন্ধন

কেশবপুরে এক গৃহবধুর ধর্ষনের চেষ্টাকারী অসীম দাসকে গ্রেফতার করার দাবিতে শ্রীরামপুর এলাকাবাসি কেশবপুর-চিংড়া সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন পদক্ষেপ না নেয়ায় শুক্রবার বিকেলে উপজেলার শ্রীরামপুর গ্রামবাসি এ মানববন্ধন কর্মসূচী পালন করেন।

জানা গেছে, উপজেলার শ্রীরামপুর দাসপাড়ার মিন্টু দাসের স্ত্রীকে তারই প্রতিবেশী ভাসুর অধির দাসের ছেলে অসিম দাস প্রায় সময় কুপ্রস্তাব দেয়াসহ উত্ত্যক্ত করে আসছিল। ১৯ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে মিন্টু দাস বাড়িতে না থাকার সুযোগে অসিম দাস তার স্ত্রীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে এলাকাবাসি ছুটে এসে অসিম দাসকে ঘরের ভেতর আটকিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই তাকে জোরপূর্বক ছাড়িয়ে নিয়ে যায় তার আতœীয়রা। পরের দিন ক্ষতিগ্রস্থ গৃহবধু বাদি হয়ে অসীম দাসের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন। কিন্তু এ ঘটনার ৪ দিনেও আসামী আটক না হওয়ায় গ্রামবাসি এই মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন তুষার দাস, দীপঙ্কর দাস, নিমাই দাস, রূপালী দাস, বিশ্ব দাস প্রমুখ। মানবন্ধন থেকে ধর্ষনের চেষ্টাকারী অসিম দাসকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এ ব্যাপারে ধর্ষণ চেষ্টাকারী অসিম দাস বলেন, মিন্টু দাসের পরিবারের সাথে আমার পরিবারের পূর্বশত্রুতা রয়েছে। আমাকে ফাসাতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

কেশবপুর থানার এসআই মাহফুজ আহমেদ বলেছেন, চোর আটক হয়েছে এমন খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তাদের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।