News Bangla

কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

খাতায় কলমে বিচ্ছেদ না হলেও তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে বহু আগেই আলাদা হয়ে গেছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই পরিস্থিতিতে রোশন আদালতে আবেদন করেছেন। তিনি আবার শ্রাবন্তীর সঙ্গে থাকতে চান। কিন্তু শ্রাবন্তী এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে রাজি নন, তা সাফ জানিয়ে দিয়েছেন।

সম্পর্ক ভাঙার শুরুর দিকে শ্রাবন্তী ও রোশনকে প্রতিদিনই নাম না করে ইনস্টাগ্রাম স্টোরিতে একে অপরকে আক্রমণ করতে দেখা যায়। মাঝে কিছুদিন বিরতি থাকলেও আবার সেই ট্রেন্ড শুরু হয়েছে শ্রাবন্তী আর রোশনের মধ্যে। সেই ধারাবাহিকতায় আরও একবার শ্রাবন্তীর নাম উল্লেখ না করে খোঁচা দিলেন।

সোমবার, রথের দিন রোশন তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম। একঘেঁয়ে না হয়ে যাওয়া পর্যন্ত তারা খেলে। খেলা শেষ হয়ে গেলে প্রতারণা করে।’ রোশন এখানে নির্দিষ্ট কারো নাম না নিলেও নেটবাসীর দাবি, তিনি শ্রাবন্তীকেই খোঁচা দিয়ে পোস্টটি করেছেন।

ছেড়ে দেয়ার পাত্রী নন শ্রাবন্তীও। তিনি পাল্টা ইনস্টাস্টোরিতে লেখেন, ‘তাঁর হৃদয় অনেক বড়, তিনি ক্ষমা করতে জানেন। কোনো মানুষকে নিয়ে হাল ছেড়ে দিতে চান না। মানুষের মধ্যে ভালো সত্ত্বাকে সে ভালোবাসতে জানে। তবে অনেকটা পথ একসঙ্গে হাঁটার পর কেউ যদি হৃদয় জ্বালিয়ে দেয়, তখন তাঁকে ছেড়ে দিতেই হয়।’

এদিকে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের মাঝেই টলিপাড়ায় গুঞ্জন, শ্রাবন্তী নাকি অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তারা একসঙ্গে ঘুরতে গেছেন। অভিরূপের জন্মদিনে শ্রাবন্তী তাকে হিরার আংটি উপহার দিয়েছেন, এমনকি কেক কেটে তার জন্মদিনও পালন করেছেন।

এই ঘটনাগুলো জোড়া লাগিয়ে নেটবাসীর ধারণা, চতুর্থ বিয়েটা বোধহয় খুব শিগগিরই সেরে ফেলবেন শ্রাবন্তী। যদিও এ বিষয়ে এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী। এই নায়িকা এর আগে দুটি বিয়ে করেন। প্রথম বিয়ে করেন নির্মাতা রাজিব বিশ্বাসকে, দ্বিতীয়বার মডেল কৃষেণ ব্রজকে।

সেই দুই সংসার ভাঙার পর ২০১৯ সালের ১৯ এপ্রিল জিম প্রশিক্ষক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু টিকল না তৃতীয় সংসারও। গত বছরের অক্টোবর থেকে আলাদা থাকছেন রোশন আর শ্রাবন্তী। দুজনেই যে যার কাজে ব্যস্ত। কাজের ফাঁকে ফাঁকেই একে অপরকে খোঁচা মারেন সোশ্যাল মিডিয়ায়।