News Bangla

কলারোয়ায় ভোটকে কেন্দ্র করে মেম্বার প্রার্থীকে মারপিট

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

কলারোয়া প্রতিনিধি: কলারোয়া উপজেলার আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদ প্রার্থী কর্তৃক এক মেম্বার পদ প্রার্থীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার (৮ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯ টার সময় উপজেলার ১২ নং ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রবিউল হাসান তার নির্বাচনীয় প্রচার প্রচারনার নির্বাচনীয় অফিস স্থানীয় গড়ানের বাজারে এ মারপিটের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ইউপি মেম্বার পদ প্রার্থী মোঃ বাবুল আক্তার।

ভুক্তভোগী মেম্বার পদ প্রার্থী মোঃ বাবুল আক্তার ৫ নং ওয়ার্ডে মোরগ মার্কা নিয়ে নির্বাচন করছেন। তিনি বলেন বুধবার রাত ৯ টার সময় আমি গড়ানের বাজারে গিয়ে দেখি চেয়ারম্যান রবিউল হাসান তার নির্বাচনীয় অফিসে বসে আছেন। আমি তাকে সালাম বিনিময় করার পর তিনি আমাকে ভোট নিয়ে বিভ্রান্তকর বাজে মন্তব্য ও অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। একপর্যায় আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং আমার মারপিট শুরু করেন। এ সময় আমার পাশে থাকা কর্মি ও বাজারের লোক জন এসে আমাকে উদ্ধার করে।

এ বিষয় নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী মোঃ রবিউল হাসান মেম্বার পদ প্রার্থী মোঃ বাবুল আক্তারের উপর চড় থাপ্পর ও কিল ঘুষি মেরে আহত করার সত্যতা স্বীকার করেছেন।

বাবুল আক্তার কলারোয়া থানায় ও নির্বাচন রির্টানিং অফিসার বরাবর অভিযোগ করেছেন। এ বিষয় যুগিখালী ও দেয়াড়া ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রির্টানিং অফিসার বলেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রবিউল হাসানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

তবে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবির বলেন আমি অভিযোগ হাতে পাইনি পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।