News Bangla

অক্সিজেন সিলিন্ডার সরববাহ

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অনুপ্রেরণায় ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বিশ্ব মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে কেশবপুর উপজেলা ও পৌর বিএনপি পরিচালিত ‘হেল্প সেল’-এর মাধ্যমে এবার অক্সিজেন সরবরাহের আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়েছে। ৩ জুলাই সন্ধ্যায় কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ নেতৃবৃন্দের কাছে ৬টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।

অক্সিজেন সিলিন্ডার ৬টি গ্রহণ করেন হেল্প সেল প্রধান কেশবপুর পৌর বিএনপির নেতা শেখ শহীদুল ইসলাম শহীদ, সদস্য উপজেলা যুবদলের সহ-সভাপতি আলমগীর সিদ্দিক, সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক ,যুবনেতা শেখ মেহেদী হাচান শিপন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক জাকির হোসেন।

এসময় তিনি বলেন গত বছর করোনা ভাইরাস সংক্রমণ দেখা দিলে আমি কেশবপুর হাসপাতালের জন্য একটি এক্রারে মেশিন দিতে চেয়ে ছিলাম এবং কেনা হয়ে গিয়েছিল। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ আমার নিকট থেকে মেশিন নেইনি। তাই এবার কেশবপুরে করোনা আক্রান্ত রোগীর জন্য একটি ‘হেল্প সেল’ সেবা প্রতিষ্ঠান তৈরি করা হয়েছে। কেশবপুরে যদি আরও অক্সিজেন সিলিন্ডার লাগে সে ব্যবস্থা করা হবে।

৪ জুলাই প্রায় ১২টার সময় শুরু প্রথমে সাংবাদিক এম এ রহমানের পিতা আব্দুলমালেক জন্য অক্সিজেন সিলিন্ডার হাতে তুলেদেন হেল্প সেল প্রধান কেশবপুর পৌর বিএনপির নেতা শেখ শহীদুল ইসলাম শহীদ, সদস্য উপজেলা যুবদলের সহ-সভাপতি আলমগীর সিদ্দিক, সাবেক ছাত্রদলের সাধারণ সম্পাদক ,যুবনেতা শেখ মেহেদী হাচান শিপন, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন-আহবায়ক জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন যুবনেতা মেহেদী হাসান হিমেল,উপজেলা ছাত্রদলের সভাপতি আজিজুর রহমান, পৌর ছাত্রদলের সদস্য সচিব মনিরুল ইসলাম, পৌর ছাত্রদলের সদস্য মান্নাফ খান।

ইনশাআল্লাহ কেশবপুর উপজেলার যেকোনো স্থানে করোনা আক্রান্ত ব্যাক্তির অক্সিজেন এর প্রোয়োজন হলে সরাসরি হট লাইন নাম্বারে যোগাযোগ করবেন। আল্লাহ সহায় হলে যথা সময়ে পৌঁছে যাবো ইনশাআল্লাহ। সেবা পেতে কল করুন, ০১৯১১-০৬০২৯২,০১৭১১-৩৪৯১৭৭,০১৭১২-৬৩২৬৪৭,০১৯৭৩-৩৬৩০৫৬।